• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় গুরুতর আহত এক

আসামউল আসিফ:
জামালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা করে রড ও লাঠি দিয়ে পিটিয়ে মনসুর রহমান (৪০) নামে এক ব্যাক্তিকে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। রবিবার সকালে জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের সাতকুড়া গ্রামে এই ঘটনা ঘটে। হামলার শিকার মনসুর রহমান (৪০) একই গ্রামের মৃত নায়ের আলী সরকারের ছেলে।
পরিবার সূত্রে জানাগেছে, সকালে সাতকুড়া বিলের ক্ষেতে পানি দেয়ার জন্য একই গ্রামের খলিল (৫০) ও সোহেল (৩০) সেচপাম্পের মালিক মনসুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। প্রায় আধাঘন্টা পর মনসুরের আর্তনাদে তার ভাতিজা শওকত ছুটে যায়। গিয়ে দেখে হামলার উদ্দেশ্যে আগে থেকে ওৎপেতে থাকা খলিলহাটা গ্রামের আজিজুল (৫০) তার দুই ছেলে মনি (৩৫) ও মুক্তা (২৭), নিশিন্দি গ্রামের মৃত গোলাম ইদ্রিস কালু খা’র ছেলে রাজু (৪০) এবং অজ্ঞাত আরো ৩ থেকে ৪ জন লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে মনসুর রহমানের হাত-পা ভেঙে দিয়েছে। এ সময় শওকতকে আসতে দেখে হামলকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে, পরবর্তীতে অবস্থার অবনতি হলে দুপুরে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। জানাগেছে, সাতকুড়া বিলের ৪৩৮ শতাংশ জমি নিয়ে বিরোধের জেরে ২০০২ সালে খুন হন মনসুর রহমানের বড়ভাই মামুনের স্ত্রী রোকেয়া বেগম (৩০)। এরপর ২০১৯ সালের ২৭ ডিসেম্বর মসজিদে যাওয়ার সময় হামলার শিকার হন মনসুর রহমান। পরে তিনি সদর থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেন। জমি দখলে নিতেই অভিযুক্তরা একের পর এক হামলা করছে বলে দাবী ভুক্তভোগী পরিবারের। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে হামলাকারীরা।
এ ব্যাপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান জানান, এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।